শনিবার, ২ জুলাই, ২০১১

বান্ধবীর গ্রামের বাড়ীতে


আজ গিয়েছিলাম তিন বান্ধবীর গ্রামের বাড়ীতেআমাকে ছোট থেকে পছন্দ করত শাওন কিন্তু পাত্তা দিতাম নাএবার যখন গ্রামে আসলাম, এসেই কাজ লোক দিয়ে ৩ বান্ধবীকে একসাথে চোদার চিঠি পাঠালাম ওর কাছেবাকী টুকু শাওনের মুখে শুনুন চিঠিটা ছিঁড়ে ফেলে ভাবতে লাগলাম কি করা যায়, জীবনে মেয়ে চুদিনিআমার কোন ধারনা নেইতাও আবার তিনজন কুমারী মেয়ের পর্দা ফাটিয়ে করতে হবে (তখন জানতাম না যে নীলা আগেই ফাটিয়ে ফেলেছে, তবে শিবু ও রিপার গুদ কুমারী ছিল।) ইতিমধ্যে অগ্রহায়ন মাসে সায়রা আপার বিয়ে হয়ে গেছেসে থাকলে তার কাছ থেকে জানা যেতঅমন সুন্দরী তিনটা সেক্সি মেয়েখাওয়া দাওয়া শেষ করে পড়তে বসলাম রাত নয়টা গ্রামের নিশুতি রাতবাইরে উঠানে যেয়ে পায়চারি করছিলামদুর থেকে নীলাদের বাড়ীতে কুয়ার পাড়ে বালতির শব্দ পেলাম
তিনবার শব্দ হলোইচ্ছা করেই বালতিটাকে কুয়ার পাকা দেয়ালের সাথে ঠোকাঠুকি করাচ্ছে সেটা বুঝতে পারলামআধ ঘন্টা পরে শুধু লুঙ্গী আর গেঞ্জি গায়ে ছোট টর্চ লাইটটা নিয়ে সোজা ওদের বাড়ীতে চলে গেলামকুপের পাড়ে লেবু গাছের সাথে যে ঘরটা সেটায় ওরা শুয়ে আছেআমি জানালার কাছে দাঁড়ালামঅন্ধকার ঘর কিন্তু ভিতরে ওদের ফিসফাস কথাবার্তা চলছেআমি জানালায় ঠেলা দিলামজানালা খুলতেই নীলা আমার সামনে হাজিরহাতছানি দিতেই নিঃশব্দে ঘরে ঢুকে পড়লামআর সাথে সাথে নীলার আলিঙ্গনে আবদ্ধ হলামএক হাতে আমাকে জাপটে ধরে আরেক হাতে দরজা বন্ধ করে দিয়ে নীলা কানে কানে বলল আমার বিছানায় আগে আসেন, কথা বলে নেইতারপরে ওদের চৌকিতে যাবেননীলা প্রায় বগলদাবা করেই আমাকে নিয়ে ওদের সাথে চৌকিতে বসিয়ে দিয়ে আমার পাশে বসে দুহাতে জাপটে ধরে ওর বুকের সঙ্গে পিষে ফেললআমি ওর দুধ জোড়ার স্পর্শ অনুভব করছিলামহঠাত্* করেই আমার মুখে মুখ দিয়ে নীলা আমাকে আলতো করে চুমু খেলোওর ফিসফিস শব্দ কানে এল, ওদের সাথে কাম সারা হইলে পরে আমার বিছানায় এসে শুইবাআমারেও করতে হবে বুঝলা? ওর গলার আর তুমি সম্বোধনের ধরন বুঝেই বুঝলাম আজ নিস্তার নেইআমি অস্ফুট কন্ঠে বললাম, অগো দুজনেরই নাকি লাগাইতে হবে? তাহলে অগো সাথে মাল আউট করমু নানীলা ফের চুমু দিলোওর একটা হাত ততক্ষণে লুঙ্গি গুটিয়ে আমার আধা শক্ত সোনাটা ধরে ফেলেছেসত্যি তোমার সোনাটা মস্ত বড় গো! শোন, আগে শিবুর গুদের সিল ভাঙ্গাইবা, ফুটাটা খোলা করবাওরে বেশীক্ষণ করতে হবে নাতারপরে রীতারে নিয়া ইচ্ছা মতন করবা রীতার গুদেই বীজ ফালাবাআমারে করনের আগে আমি তোমার সোনাটা খাড়া করাইয়া দিমুততক্ষণে নীলার হাতের নিপুন কায়দায় খেঁচাখেঁচিতে আমার সোনাটা লোহার মত শক্ত হয়ে উঠেছেসোনাটায় জোরে চাপ দিয়ে হিস হিস করে উঠলো নীলা, কি সোনাটা তোমার শাওন, শান্তি পাইলাম দেখেবলে অদ্ভুত কায়দায় জিভের ডগায় সুড়সুড়ি দিতে লাগলোআমিও লজ্জা শরম ত্যাগ করে নীলার দুধ ধরে মুচড়ে মুচড়ে বললাম, অন্ধকারে ওদের কেমনে করমু? হ বুঝছি, ছেরী গো কাঁচা ভোদা না দেইখা ছাড়বা না তুমি উঠ, মেঝেতে নিয়া করবা ওগোপাটি পাইতা দিতাছি আর হারিকেন জ্বালাইয়া চৌকির নিচে রাখতাছিতোমরা সব দেখতে পাবাকয়েক সেকেন্ডের মধ্য পাটি পেতে হ্যারিকেন জালিয়ে দিল নীলাএমন ভাবে রাখল, শুধু আলোটা মেঝেতেই পড়ছেএকটা তেলের বাটি এনে পাটির কাছে রেখে রীতাকে ইশারা করতেই শিবু ও রীতা বিদ্যুত গতিতে চৌকি থেকে নেমে পাটিতে বসলনীলা শিবুর থুতনী ধরে ফিস ফিস করে বলল, এই ছেমরী, চিল্লাপাল্লা করবি না কিন্তুপর্দা ফাটনের সময় একটু পিপড়ার মত কামড় লাগবোদাঁত কামড়াইয়া পইড়া থাকবাএকদম ঢিলা দিয়া রাখবাশাওন, প্রথমবার পুরা সোনা ঢুকাইয়া দিবা তাহলেই ফুটা একদম খোলসা হইয়া যাবকাল রাইতে আরাম কইরা পাবারীতা বাটিতে ঘি আছে, শাওনের সোনায় ও শিবুর ভোদায় লাগাইয়া দিবাতাইলেই পচাত্ কইরা ঢুইকা যাবোএকটু রক্ত বাহির হইবো না, জ্বলবেও কমআর রীতার করা হইয়া গেলে শিবু ভোদাটা শাওনের মুত দিয়া ধুইবা শিবু যেন আজ ভোদায় পানি না লাগায়ফুটা করা হইলে বালিশের নিচে ল্যাকড়া দিয়া ভোদা মুইছা নিবাএখন তোমরা খেলাধুলা শুরু কর, আমি একটু ঘুমাইনির্লজ্জের মত অসাধারন টিপস দিয়ে নীলা বিছানায় শুয়ে পড়লরীতা আমার লুঙ্গী ধরতেই আমি লুঙ্গী খুলে দিলামআমার সোনাটা খপ করে মুঠো করে ধরে সুন্দর ভাবে ফুটিয়ে দিলএ্যা মাগো, কত বড় তোমারটা! আমি হাত বাড়িয়ে রীতার ফ্রকের তলায় দিতেই বুঝলাম ও নিচে কিছু পরেনিরিতা দুধ চাপ দিতেই বললো, আমারটা পরে হাতাও আগে শিবুরটা ভাল করে হাতাওরীতা হাত বাড়িয়ে শিবুকে কাছে টেনে এনে একটা হাতে আমার সোনাটা ধরিয়ে দিলতারপর শিবুর ফ্রক গুটিয়ে তুলে দিতেই বালিকা শিবুর ধবধবে ফর্সা চকচকে গুদটা আমার চোখের সামনে ঝলমল করে উঠলরীতা শিবুকে বলল পারবি তো? লাগবে কিন্তু প্রথমবার দেবার সময়হ্যাঁ রীতা পারমুআমি সঙ্গে সঙ্গে শিবুকে টেনে এনে নধর নধর কচি গুদটা চুষতে শুরু করলাম আর রীতাকে বললাম তোমার জামাটা খুইলা দেওআমারে একা ন্যাংটা করলে চলবে না, নিজেরাও ন্যাংটা হওরীতা বলল কী অসভ্যরে! সাথে সাথে ফ্রকটা খুলে চৌকির উপড় ছেড়ে দিলওর সুন্দর ফসা ধবধবে দেহটা পুরা উলঙ্গবালিশটা টেনে এনে নিজের দুই পায়ের মাঝে বালিশটা রেখে শিবুর কোমর ধরে তুলে বালিশের উপর বসালামশিবু গুদ ফাঁক করে ধরলরীতা পাশ থেকে ঘিয়ের বাটি এগিয়ে এনে শিবু ভোদায় ঘি মাখাতে লাগলইশারা করতেই শিবু কাছে গেলামতারপর আমার সোনায় ঘি মাখিয়ে দিলরীতা শিবুকে জড়িয়ে নিজের বুকের সাথে সেটিয়ে নিয়ে বলল, থাই ফাঁক কইরা ভোদাটা নরম কইরা দেশাওন তুমি বইসা লাগাও, একগুতাতেই সোনা ঢুকাতে পারবাআমি সোনার মাথাটা গুদে সেট করতেই শিবু কেঁপে উঠলরীতা মুখ নামিয়ে শিবুর মুখে মুখ নিয়ে কিস করতে লাগলোআমি ঝাঁকুনি দিয়ে সোনাটা ঠেলে দিলামচকাত্স করে সোনাটা শিবু অক্ষত কুমারী যোনির পর্দা ছিন্ন করে ঢুকে গেলশিবু পাছাসহ কোমড়টা মোচড় দিয়ে গোঁ গোঁ করে উঠলআমি দু'হাতে শিবুর দুই থাই ধরে কুকুরের মত খুচ খুচ করে সোনাটা ঠেলে দিতে লাগলামশিবু সদ্য সতীচ্ছেদ ভাঙ্গা গুদের ভেতরের উঞ্চতা আমার সোনাটাকে যেন গালিয়ে দেবেঘি মাখানো থাকায় প্রচন্ড টাইট সত্বেও চড় চড় করে সোনাটা শিবুর ১২ বছরের ফুলকচি গুদের গর্তে গেঁথে যাচ্ছে যেন কলা গাছে গজাল পোতা হচ্ছেওর নগ্ন দেহটা দুমড়ে মুড়চে উঠছেআমি বুকের চারি পাশে জিভ বুলাচ্ছি আর সোনা ঠেলছিশিবু উঃ উঃ উঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইস ইস শব্দ করছেএকটু জোরে ধাক্কা দিতেই তীব্র বেগে থর থর করে কেঁপে উঠল ও রীতা বলল কিরে ব্যথা পেয়েছিস? মুখবন্ধ শিবু ঘাড় নেড়ে জানালো হ্যাশিবুর চোখ দুটো ছলছল করছে! তাহলে খুইলা নেই? শিবু খপ করে আমার চুলের মুঠি ধরে আদরের গলায় বললো, ইস এতো কষ্ট দিলেন, এখন খুলতে পারবেন না, এট্টু করেন আগে রীতার দিকে তাকালামরীতা ফিস ফিস করে বলল আস্তে আস্তে খোঁচান আরেকটু, অর বিগার উঠছে মনে হয়আমি সোনা টেনে ২/৩ পাম্প করতেই শিবু কাতরে উঠলোউঃ উঃ আঃ আঃ ইইইইইস জ্বলতাছে... শিবু চিত্কার করছে উঃ উঃ উঃ জ্বলতাছে, খুইলা নেনওরে বাপরে খুলেন না ধ্যাত্ খুইলা নেনরীতা বলল একটু দাঁড়ান, ল্যাকড়া আইনা নেইরীতা লেকড়া এনে বলল, এবার খোলেনশিবুর গুদ হাঁ করে রয়েছেরীতা গুদটা মুছে দিয়ে বলল একটুও রক্ত বাহির হয় নাইতখন কি জানতাম ঘি দিয়া করলে রক্ত বাহির হয় না শিবু যেতে না যেতেই রীতাকে পাগলের মত জাপটে ধরে একটানে কোলে বসিয়ে চুমু খেতে লাগলামওর শরীর থেকে কামার্তক গন্ধ বের হচ্ছেওর পাছায় খামচা মেরে বললাম, তোমার সব কিছুই ভীষন সুন্দরকোনটা রাইখা কোনটা খাই? এত সুন্দর একখানা ভোদা, ইচ্ছা করতাছে তোমার গোয়াডাও মারমুরীতা কানে কানে বলল তুমি গোয়া মারতে পারো? আমি দিমু, আগে একটু ভোদায় করভীষন ইচ্ছা করতাছে, সোনাটা ঢুকালে আমার খালাস হবেরীতা আমার কোলে এসে পাছা তোলা দিয়ে সোনাটা ধরে নিজের ভোদায় সেট করে নিলআমার দুই কাঁধে খামচে ধরে দাঁতে ঠোঁটে চাপ মেরে অহ অহ কোত্কানি দিতে দিতে পুরা সোনাটা গুদে ভরে নিলএতো বড় সোনাটা কেমনে মাগীর ভোদায় কেমনে ঢুকল তাই শুধু ভাবিএই দুধ টিপো, চুমা খাও আর তলা থেকে গুতা মারোআমার অহনি আউট হইবোএকে অপরকে যাচ্ছেতাই ভাবে চটকে কামড়ে কিস করছিসাথে সাথেই দুজনেই ঠাপাচ্ছিরীতা ঘোড়া চালানোর মত করে ভোদা ঠেকনা দিয়ে দিয়ে আমার সোনার সাথে সংঘর্ষ করাচ্ছেএই লাভার, জিভ দাও জিভ দাও, বলে আমার জিবটা আইসক্রীমের মত চুষতে লাগলওর পাছা ঝুঁকানির ঠেলায় কাঁধে সমান চুল এলোমেলো হয়ে দুলছেমিনিট ২ মতো উম্মাদের মত চুদে ই ই ই শব্দে হেঁচকি তোলার মত ঝাঁকুনী খেতে লাগলোমাল খসানো শেষ হতে না হতেই এই নেও, গোয়ার গর্তে ঘি লাগাইয়া সোনা ঢুকাবাও পাছাটা এমন সুন্দর নিচু করে দিয়েছে, আরামসে ওকে চুদতে পারতেছিঅনিন্দ্য সুন্দর নিটোল পাছাটা চটকে চটকে লাল করে ফেলেছি দুহাতেঘি দিয়ে দিয়ে ছেদার মুখে চাপ দিতেই ভচ ভচ করে সোনাটা ওর গোয়ায় ঢুকে গেলমনে হচ্ছে কামুকী রীতা গোয়া মারা দিয়ে অভ্যস্তরীতা ঘাড় ফিরিয়ে বলল, শাওন গো, আর একটু ভোদায় চুদোভোদায় আবার বিগার উঠতাছেএকটু ভোদায় চুদে আমার গোয়া মেরোআমি ওর গুদে ঠাপ দিতে থাকলামরীতা অশ্লীল ইঙ্গিতে নিজের ভাল লাগার কথা জানাচ্ছেগুদ থেকে রীতিমত মাল গড়িয়ে নিচে পড়ছেএকদম পাকা চোদনখোর মেয়েতারপর বলল, লাভার এবার গোয়ায় মারোওহ আই ই বাপরে মাগো, আস্তে দেও, ম-ই-ইরা যামুআমি এক ধাক্কাতেই ওর গোয়ার মধ্য সোনাটা ঢুকিয়ে ছিলাম, ও কাতরে উঠছেতারপর ভচাক ভচাক করে ঠাপাতে শুরু করলামআমি ওকে ধাক্কা দিয়ে পাটির উপর একদম উপুড় করে ফেলে পিঠের উপর শুয়ে ওর গাল কামড়ে ধরে গুতো মেরে মেরে ওর গোয়া চুদতে লাগলামও মাল খসানোর আবেগে কাঁপছেআমিও আর থাকতে পারলাম নাদুহাতে ওর বুক বেড় দিয়ে দুধ দুটো খামচে ধরে ঝলকে ঝলক উষ্ণ বীর্যের ফোয়ারা ওর গোয়ার মধ্য ফেলতে লাগলামরীতা সুখের আবেশে উম উম করে শব্দ করতে লাগলোবীর্যপাত শেষে ওর কানে মুখ লাগিয়ে বললাম, এই লাভার, তোমার শরীরের উপর শুইয়া থাকতে ইচ্ছা করতাছে সোনাটা না খুইলাই তুমি রাখবার পারবা? রীত বলল তাহলে বালিশটা দেও, বুকের নিচে দিয়া নেই, নইলে বুনিতে চাপ লাগবোওর নগ্ন দেহের উপর শুয়ে শুয়ে ওর দেহের সৌন্দর্য্য শুষে নিচ্ছিলামএরই মাঝে নীলা এসে হাজিরআমি ঘুমাইয়া ঘুমাইয়া সব দেখছি, আমিও থাকতে পারতাছি না, বলে নীলা স্যালোয়ার কামিজ ব্রা পেন্টি খুলে রীতার পাশে হাত পা কেলিয়ে দিয়ে শুয়ে পড়লআমি নীলার কাছে গেলামও আমার সোনা মুখে নিয়ে চুষতে লাগলোআমিও ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম তার পর নীলা ওর গুদ চুষতে বললআমার ঘৃনা লাগল, গ্রামের ছেলেরা এগুলো আসলে করে নাতবু নীলার অনুরোধ রক্ষা করলামমিনিট পাঁচেক সে আমার সোনা চুষল, আমি তার যোনি চুষলামনীলা গুদ ভিজে রস পড়ছেনীলা বলতে শুরু করল, সোনা গো, এবার চোদ, চুদতে চুদতে আমার গুদ ফাটিয়ে দাওআমি আর থাকতে পারছিনা গো লোহার মত শক্ত সোনাটা এবার নীলার গুদের মুখে বসিয়েই সজোরে ধাক্কা মারলাম অ চ ককাক চকচ করে ওর টাইট গুদে ঢুকে গেলওর ভোদা এত টাইট ভাবতেই পারেনি দাদাগো, একটু রয়া সইয়া ঢুকাও, সোনা গুদে ঢুকতেই কঁকিয়ে উঠল নীলাছয় মাস পরে ভোদায় সোনা ঢুকতাছে, তাই কষ্ট হচ্ছো গোওঃ ওঃ আঃ আঃ বাপরে, আস্তে উ না আঃ আঃ, জোরে ধাক্কা দিতেই কাতরে উঠলোরীতা পাশ থেকে ফিক করে হেসে বলল, কিরে নীলা, এই পোলার সোনা নিয়াই অস্থির হইয়া পড়লি? যুবতি মাইয়াগো ভোদায় সোনা না ঢুকালে ছিদ্র চিমরী খাইয়া থাকেমাঝে মাঝে সোনার গুতা না খাইলে এমন কষ্ট হয়এখন একবার ঢুকে গেছে আর কষ্ট লাগবো নাশাওন এবার ইচ্ছা মত চুদো আমারেভীষন কামড়াইতাছে আমারআঃ আঃ আঃ অক অক হে হে ইস ইস ইস দেও দেও, চোদ চোদ আরো চোদআমি ওকে সজোরে রাম ঠাপ দিতে থাকলাম আর ওর দুধ কামড়ে ধরলাম কখনো আমার ঠোঁটে কখনো আমার গালে সোহাগের কিস করতাছেআমার মাথার চুলগুলো এলোমেলো করছেরীতা নীলার ভোদায় গোড়ায় হাত দিয়ে আলতো ভাবে ডলতে লাগলো মিনিট দশেক ঠাপানোর পর ও বড় বড় শ্বাস নিতে শুরু করলোআমি ঘচত্ ঘচত্ পকাত্ পকাত্ করে ঠাপ দিতে থাকিবিরতিহীন ভাবে ওর ভোদার মুখ থেকে লালা গড়িয়ে পড়ছেআমার সোনাটাও ওর সাথে অস্বাভাবিক আচরন করছেপ্রায় বিশ মিনিট চুদে ফেলেছি নীলাকে, এখনো বীর্যপাতের কোন পূর্বাভাস নেইসোনাটা শক্ত হয়ে টন টন করছেনীলা অস্থির হয়ে বলছে আমি আর পারছি না, সোনাটা বাহির করো প্লিজকে শোনে কার কথা! আমি ইচ্ছে মতো সজোরে ঠাপাচ্ছিএক পর্যায়ে নীলার অবস্থা বেশী খারাপ দেখে রীতাকে বললাম, লাভার তোমার গুদে মাল আউট করতে দিবা? রীতা খিল খিল করে হেসে, ও মাগো আবার তাহলে? আস্তে চুদবা কিন্তু, ভিতরটা ছন ছন করতাছেও.কে আসোআমি রিতাকে বললাম তাহলে উপুড় হইয়া বসপিছন দিয়া চুদলে তাড়াতাড়ি মাল আউট হবেতাহলে গোয়াই মারোওর গোয়া মারতে থাকলাম, ও আর পারছে নাতারপর নীলা শিবুকে এনে বলল ওর মাল বের করে দেশিবু বলল আমিও আর নিতে পারবো না, এখনো মরিচের মত জ্বলতাছেপরে তিন জনে মিলে চুষতে শুরু করলোআমি বললাম শিবুর মুখে মাল ফেলবো, শিবুর মুখে ঠাপাতে শুরু করলামশেষ পর্যন্ত শিবুর মুখে মাল ঢাললামরীতা চেটে চেটে খেতে থাকলো

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন