শনিবার, ১৮ জুন, ২০১১

চন্দনা বউদি

আকাশে জমাট মেঘ,যে কোন সময় বৃষ্টি হ তে পারে'দিন আগে উচ্চ-মাধ্যমিক পরীক্ষা শেষ হ লএখন অপেক্ষা ফল প্রকাশেরপরীক্ষা ভাল হয়েছেহাতে কোন কাজ নেই,সারা দুপুর টোটো ক রে ঘু রে বেড়ানোছোটো পাড়া সবাই সবাইকে চেনেএকটা সিগারেট খেতে হলেও অন্য পাড়া যেতে হয়একদিন ধরা পড়ে পানুদার হাতে কাণ-মলা খেয়েছিলাম পানুদা এখন পাশের পাড়ায় চলে গেছে্ বউকে নিয়ে পানুদার দুঃশ্চিন্তার শেষ ছিল না ভীষণ সন্দেহ বাতিকপানুদার ধারণা সবাই তার বউকে গিলে খাবে কেউ বাড়ীতে গেলে চা দিতেও বউ আসে না পানুদা নিজে গিয়ে ভিতর থেকে চা নিয়ে আসতো সবাই এ নিয়ে হাসাহাসি করত, গায়ে মাখত না পানু দাচন্দনা বউদি যে ডাক সাইটে সুন্দরী তা নয়কিন্তু শারীরিক গড়ণটি ছিল চমৎকারচলন দেখলে যে কোন মানুষের মনে জল তরংগ বাজবেগলার নীচে সিড়ীর ধাপের মত স্তন,ধনুকের মত পিঠ বাক নিয়ে ঠেলে উঠেছে কলসির মত
হাটতে হাটতে চলে এসেছি অনেকটা,পানুদার নতুন পাড়ার কাছাকাছি বাড়ির একতালায় থাকে পানুদাজানলা খোলা,কাউকে দেখছি নাএই দুপুরে কে আর জানলা খুলে বসে থাকবেহঠাৎ ঝমঝমিয়ে নামল বৃষ্টিমাথা বাচাতে ছুটে গিয়ে দাড়ালাম পানুদার বাড়ির বারান্দায়বৃষ্টির ছাটে পায়জামা হাটু অবধি গেল ভিজেবারান্দা এত ছোট দেওয়াল ঘেষে দাড়ীয়েও রেহাই নেইবৃষ্টিতে ভিজে বাড়া ফুটে উঠেছে পায়জামায়হঠাৎ পিছনে দ র জা খোলার শ ব্দে পিছন ফিরে তাকিয়ে অবাকদরজা ফ্রেম করে দাঁড়িয়ে চন্দনা বউদি --কি ব্যাপার দাঁড়িয়ে ভিজছো কেন,ডাকতে পারোনি?বউদি ব ল ল --না মানে--তু-ম-ই ঘুমুচ্ছিলেআমতা আমতা ক রে জবাব দিলাম --থাক,খুব হয়েছেভিতরে এসবউদি সরে দাড়ায় এক পাশে আমি ভিতরে ঢূকলামপানুদার অবস্থা খুব ভাল নয়একটা কারখানায় কাজ ক রেএখানে ভাড়া এসেছে একটি ঘর ,রান্না ঘর ঘরের মধ্যে বিছানা পাতা পরিপাটিবউদি ঘ রে ঢূকে ব ল ল ও মা তুমি ত ভিজে টই টম্বুর...দাড়াও,এটা পরে পায়জামাটা খুলে দাওএকটা লুংগি এগিয়ে দেয়আড়চোখে পায়জামায় ফুটেওঠা বাড়াটা মনে হয় দেখল --কি দরকার একটূ পরেই আমি চলে যাবআমি আপত্তি করলাম --এই বাদলায় তোমাকে যেতে দিচ্ছে কে? সারাদিন টো-টো করে ঘুরে বেড়ানো? বৌদি বকুনি দিলআমি পায়জামা খুলে বউদিকে দিলাম --এখন ভালছেলের মত শুয়ে পড়োবৃষ্টি থামুক,তারপর চা করব...ব লতে ব লতে বউদি বাথ রুমে চলে যায়কি করব ভাবছি,পায়জামা বউদির কাছেঅগত্যা শুতে হলচুপচাপ চিৎ হয়ে শুয়ে পড়লামচোখ বুজে মটকা মেরে পড়ে রইলামবাইরে ঝ র ঝ র বৃষ্টির শব্দ,জানলা দিয়ে জোলো বাতাস ঢুকছেএকটু ঝিমুনি এসে থাকতে পারেএকটা সুন্দর গন্ধ নাকে যেতে আড়চোখে দেখলাম বৌদি এসে আমার পাশে শুয়েছেমেয়েদের গায়ে একটা গন্ধ থাকে যা মাতাল করে দেয় --কি রে নীলু ঘুমুচ্ছিস?বৌদি জিজ্ঞেস করলআমি সাড়া দিলাম না সারাদিন টো-টো করে ঘুরে বেড়াবে কেবল দস্যিপনাএখন কেমন ঠাণ্ডামনে মনে ভীষণ হাসি পায়বৌদির সাড়াশব্দ নেই, মনে হয় ঘুমিয়ে পড়েছেকতকথা মনে পড়ছে,হই-হুল্লোড় করতে ভালবাসে অথচ পানুদা একদম পছন্দ করে নাএকবার দোলের সময় মণি-দা বৌদির মুখে আবির দিয়েছিল বলে পানুদা যা করল সেই থেকে মণি-দার সঙ্গে কথা বন্ধ বৌদি পাশ ফিরে শুল,হাতটা এসে পড়ল আমার তলপেটের নীচে বাড়ার উপরবাড়াটা বাগ মানছে না,ফুলছেবৌদির আঙুলগুলো নড়ছে মনে হলদমবন্ধ হয়ে আসছেটিংটিং করে লাফাচ্ছে বাড়াটা বউদির করতলের নীচেবাড়াটা বউদি মুঠো করে চেপে ধরলকি জানি কি হল আমি পাশ ফিরে বা-হাতে বউদির গলা ধরে ঠোটে ঠোট চেপে ধরলামবউদি জিভটা ঢূকিয়ে দিল মুখের মধ্যেজিভটা লবেঞ্চুসের মত চুষতে লাগলামবউদি আমার লুঙ্গিটেনে খুলে দিল,আমি একেবারে দিগম্বরকাপড় টেনে বউদিকে উলংগ করে দিলামবউদি জিভটা বার করে নিয়ে আমাকে বুকে চেপে ধরলতারপর উঠে বসে আমার মাথাটা নিজের গুদে চেপে ধরে বলল,নীলু একটু চোষ সোনা.. আমী চূষতে লাগলামবউদি চিৎ হয়ে শুয়ে পড়লপা-দুটো দু দিকে ছড়ানো টান টানআমি হাটু দুটো দু হাতে দুদিকে ঠেলে গুদটা ফাক করে দু পায়ের মাঝে উপুড় হয়ে গুদ চুষছিকমলা লেবুর কোয়ার মত এক জোড়া বৃহদোষ্ঠ দাত দিয়ে মৃদু কামড় দিতে বউদি হিস হিসিয়ে উঠল,উ-র-এ.... মা- রে-এ-এ..না থেমে চুষে যাচ্ছিহিষ্টীরিয়া রুগীর মত বউদির শরীর মোচড় দিচ্ছেআমি চেপে ধরে আম চোষা চুষছিবউদি গুদটা ঠেলে তুলে জড়ানো গলায় বলছে,ও রে নীলুরে তুই কি আমাকে মেরে ফেল বি নাকি রে... গুদের বাল কামানোচূষতে সুবিধে হচ্ছে,মাঝে মাঝে ক্লিটোরিচে জিভ দিয়ে খোচা দিচ্ছি আর বউদির শরীর কেপে কেপে উঠছেএইরকম কিছুক্ষণ চলার পর বউদি পিচ পিচ করে জল ছাড়তে লাগলএকটু কষা, স্বাদ মন্দ নাএকেবারে নেতিয়ে পড়লআমিও হাপিয়ে গেছি --বউদি একটু পা-টা ফাক করোবলতে বলতে বাড়াটা গুদের কাছে এগিয়ে নিয়ে গেলাম --দাড়া একটু জিরিয়ে নিইহাফাতে হাফাতে বলল বউদি,আর শোন বউদি বউদি করবি না --কি বলবো?জিজ্ঞেস করলাম --নাম জানিস না?চোদার সময় বউদি --চন্দনা? --চ ন্দনা চোদনা যা খুশি কিন্তু বউদি বলবিনাএকটু বিশ্রাম কর, বলে মাথাটা পেটের উপর তুলে নেয়পেটের উপর মেথা রেখে শুয়ে আছিকত রকম ফুট ফাট বুর বুর শব্দ হচ্ছে পেটের মধ্যে -বউদি তোমার পেটের মধ্যে কি সব শব্দ..কথা শেষ হবার আগেই বউদি বলে,আমার বাচ্ছা নড়াচড়া করছেআবার বউদি? পানুদার কোন ছেলে পিলে নেইখুব কষ্ট হল বউদির জন্যবউদিকে ভোলাবার জন্য বললাম,চাদু তোমার দুধ খাব? বউদি রাগ ক রল না,বলল,দুধ কোথা থেকে আসবে,আমি কি পোয়াতি হযেছি?আর শোন চাদু বলে তোর পানুদা,তুই অন্য নামে ডাকবি. ---আমি তোমাকে চিনু বলে ডাকব,আচ্ছা তোমার বাচ্ছা হবে না? --কি ক রে তুই মাধ্যমিক পাশ করলি তাই ভাবিতোর পানুদার নুনুতে জোর নেইতুই আমাকে পোয়াতি করে দুধ খাবিপারবি না? বউদির মুখে দুষ্টু হাসি --ধ্যেতকি যে বল নালজ্জা পাই --ধ্যত কিরে?আচ্ছা নীলু একটা সত্যি কথা বলবি?আমি বউদির দিকে চোখ তুলে তাকাইতুই বাড়া খেছিস না?বাড়া খেচার সময় কার কথা ভেবে খেছিস? ভীষণ লজ্জা লাগে,কি যে সব বলেবউদি বলে লজ্জা কি বউয়ের সামনে কেউ লজ্জা পায়,এখন তো আমি তোর বউ --ব লব?তুমি রাগ করবেনা তো? ---তোকে তো বলতেই বলছিআমি রাগ করব কেন? ---তোমার কথা ভেবে বাড়া খেচিবউদি খুব খুশি হল,দু হাতে আমাকে জড়িয়ে ধরে চুমু দিল --এবার তোমাকে একটা কথা জিজ্ঞেস করি,কেউ কি স্বামীর সঙ্গে তুই-তোকারি করে? --আচ্ছা ঠিক আছে আর বলব নাশোনো স্বামী তুমি রোজ আমার খোজ নিয়ে যাবেকি যাবে তো? আমি ঘাড় নাড়িজিজ্ঞেস করি,চিনু সোনা এবার চুদি? পা দুটো ভাজ ক রে পেটের সঙ্গে চিপে ধরতে চেরাটা ফাক হয়ে গেলবাড়াটা সেট করে চাপ দিতে পুরপুর করে সেধিয়ে গেলবউদি বলল,পেটে লাগছে পা-টা ছাড়োউঃ বা-ব-আ বাড়া নয় তো বাশএই বয়সে এত বড় বাড়া!আমি বউদির পা ছেড়ে দিলামপা দুটো আমার কোমরে বেড় দিয়ে ধরলবাড়াটা ঈষৎ বার করে আবার দিলাম ঠাপ --উঃ-রে মারে,আস্তে বৌদি বলল --ওরে চোদনা আজ তোর একদিন কি আমার একদিনতালে তালে ঠাপিয়ে চলেছি --মারো....মারো, গুদের পোকাগুলো ঘষে ঘষে মারোবৌদি উৎসাহ দেয় আমি প্রাণপণ ঠাপিয়ে চলছি,ফ-চর্-র...ফ-চর-ফচ...বাইরে বৃষ্টির শব্দ ভিতরে গুদের শব্দ,তার সঙ্গে চন্দনার গোঙ্গানি-উম্-হু-উ.....উম্-হু-উ-উ..জিজ্ঞেস করলাম,চিনি কষ্ট হচ্ছে? --না না তুমি চোদ ,থেমো নাউপোসী গুদ আজ ভাসিয়ে দাওবৌদি বলল আমি দু হাতে মাই দুটো খামচে ধরলামবৌদি মাথা তুলে আমার গলা জড়ীয়ে চুমু খেল,বলল,ঠাপাও জোরে জোরে ঠাপাও----ফাটাতে পারছ না?ফাটীয়ে দাও চির কালের মত জ্বালা জুড়োক....উম-ম-উ--ম-উ-উ হঠাৎ বৌদি আর্তনাদ করে উঠল,উর-এ মার-এ....হিস.... হিস.... হি-ই-ই-স গেল......গেল....আর পারছি না...ও-হ-অ-অ- দু পায়ে সাড়াশির মত আমার কোমর জড়ীয়ে ধরে পাছাটা উচু হয়ে আবার থপ করে নেতিয়ে পড়লবুঝতে পারলাম জল খসে গেলঠাপের গতি বাড়িয়ে দিলামবিচিজোড়া থুপ থুপ করে চন্দনার পাছায় আছাড় খাচ্ছেটন টন করে উঠল তলপেটের নীচেবাড়ার মাথাটা শির শির করছে --নে ধর -ধর ...চোদনা.....হি....ই...ই...ও...,বলতে বলতে ফিচিক ফিচিক করে গরম মাল ঢেলে ভাসিয়ে দিলাম চোদনার গুদের খোলনেতিয়ে পড়লাম চন্দনার বুকেদু হাতে চ ন্দনা আমাকে জড়িয়ে ধরল চেপে তখন ঘড়িতে চারটে বেজে গেছেদরজা অবধি এগিয়ে দিল,বলল, ওগো আমার ভাতার মাঝে মাঝে খোজ নেবে, মনে আছে তো? পিছন ফিরে হাসলামমনে মনে ভাবলাম,বাঙালী মেয়েরা বড় সরল
সংগ্রহীত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন